EAST BENGAL the Real POWER -The Official Website
EAST BENGAL the Real POWER Fans

ফেডারেশনের তরফে চার ম্যাচ সাসপেন্ড করা হল ইস্টবেঙ্গলের সহকারী কোচ ওয়ারেন হ্যাকেটকে

ফেডারেশনের তরফে চার ম্যাচ সাসপেন্ড করা হল ইস্টবেঙ্গলের সহকারী কোচ ওয়ারেন হ্যাকেটকে। বৃহস্পতিবারই ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটির সভা বসেছিল। সেখানেই ইস্টবেঙ্গলের সহকারী কোচের শাস্তির বিষয়টি চূড়ান্ত করা হয়।

ইস্টবেঙ্গল বনাম চার্চিল ব্রাদার্সের ম্যাচে মর্গ্যানের সহকারী ওয়ারেন হ্যাকেটের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল রেফারিকে হেনস্তা করার। বিপক্ষের একটি হ্যান্ডবল দেওয়াকে কেন্দ্র করে মাঠ ও মাঠের বাইরে রেফারি সন্তোষ কুমারের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল হ্যাকেটের।

এমনকি তিনি তেড়েও মারতে যান চতুর্থ রেফারিকেও। ম্যাচের পরেই কমিশনার বিনোদ কুমার সিংহ তাঁর রিপোর্টে এই ঘটনার কথা উল্লেখ করেন। তারপর এতদিন হ্যাকেটের শাস্তির বিষয়টি ঝুলেই ছিল।
বর্তমানে ছুটিতে রয়েছেন ফুটবলাররা। ২৬ তারিখেই অনুশীলনে নেমে পড়বেন ফুটবলাররা। তার আগেই বড় ধাক্কা ইস্টবেঙ্গলের। পরপর দু’ম্যাচ পয়েন্ট নষ্ট করার পর ইস্টবেঙ্গলে এমনিতেই মর্গ্যানের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। ডার্বির ফলাফলের উপরেই অনেকটা নির্ভর করছে ব্রিটিশ কোচ কতদিন লাল-হলুদের কোচ থাকতে পারবেন, সেই নিয়ে।
এমন অবস্থায় মর্গ্যানের সহকারীর এমন শাস্তি ইস্টবেঙ্গলের কাছে বড় ধাক্কা। হ্যাকেটের সঙ্গে নিগ্রহে জড়িয়ে পড়েছিলেন রবার্ট ও রবিন সিংহও। তবে তাঁদের কোনও রকম শাস্তি দেওয়া হয়নি। এই প্রসঙ্গে ইস্টবেঙ্গল সচিব কল্যান মজুমদার জানিয়েছেন, চিঠির প্রতিলিপি হাতে আসার পর হ্যাকেটের বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

Related Articles

More Articles

Latest News

More News
Club News Posted on April 25, 2017

Another shocking news for East Bengal Fans Fraternity as central defender Anwar Ali suffered a major heart attack today.

Another shocking news for East Bengal Fans Fraternity as central defender Anwar Ali suffered a ma...