EAST BENGAL the Real POWER -The Official Website
EAST BENGAL the Real POWER Fans

বিষ্ণুর 'বাঁশি' আর পুলিশের ব্যারিকেড সামলে জোড়া গোলে জয় ইস্ট বেঙ্গলের.

সাইডলাইন রেফারী বিষ্ণুপদ মন্ডল তার দেওয়া অফ-সাইডের সংখ্যা গুনতে শুরু করলে হয়তো ২ হাতে হতো না! মুহুর্মুহু অফ-সাইড আর ফরওয়ার্ডের ব্যর্থতার কারনেই বিদেশী-হীন পুলিশের বিরুদ্ধে বড়ো জয় এলো না লাল-হলুদের। টিডি সুভাষ দলে সাজিয়েছিলেন সেই 4-1-4-1 এ, কমলপ্রীত কে ডিফেন্সিভ ব্লকারে রেখে।

দুটো ম্যাচেই দারুন খেললেন মিনার্ভার দুই ফুটবলার- কমলপ্রীত ও কাসিম। তবে লালডানমাওইয়া আর ব্রেন্ডন এদিন ছন্দে ছিলেন না মোটেই, তাই ৩০ মিনিটের দিতে ব্রেন্ডন কে তুলে অনূর্ধ্ব ১৯ টিমের বিদ্যাসাগর সিং কে নামান কোচ সুভাষ।

প্রথম থেকেই আক্রমনে ঝর তোলে মশাল ব্রিগেড, যার সুবাদে ৭ মিনিটের আগেই গ্যালারীর গর্জনের সঙ্গে ছন্দ মিলিয়ে গোল করে যান সমর্থক দের আদরের 'ডিকা'। তার কিছু সময় পরেই ২-০ করেন সদ্য ময়দানে আসা কাসিম আইদারা। অনবদ্য খেলেন এই সেনেগালের মিডিও। দ্বিতীয়ার্ধে সমর্থক দের নয়নমণি আল-আমনা কে নামানো হয় গোল সংখ্যা বাড়াতে, কিন্তু লাভ হয়নি, আক্রমন ভালো করলেও, স্ট্রাইকার সমস্যা মিটছেই না। ম্যাচের শেষের দিকে বালি গগণদীপের জায়গায় আসেন সুরাবুদ্দিন।

এদিন রাইট ব্যাকে দারুন খেললেন ম্যাচে দলের অধিনায়ক সামাদ। তবে প্রশ্ন উঠছে, কেন এতোদিন ধরে বসিয়ে রাখা হচ্ছে কৌশিক সরকার কে? কেন মেহতাব বা কিংশুক কে বসিয়ে তাকে আনা হচ্ছে না? এখন দেখার বিষয়, ১০ তারিখের ম্যাচে তাকে নামানো হয় কি না, আর অবশ্যই স্ট্রাইকার সমস্যা মেটে কিভাবে.

Quess-East-Bengal-Dika



Related Articles

More Articles

Latest News

More News
Club News Posted on August 14, 2018

'চক্র' ভেদ করে ঘুরে দাঁড়ানোর ম্যাচ লাল-হলুদের.

আগে ছিলো ইউনাইটেড স্পোর্...