EAST BENGAL the Real POWER -The Official Website
EAST BENGAL the Real POWER Fans

মাঠ নিয়ে বিতর্কের মধ্যেই গ্যালারিতে চমক দিতে চলেছে ইস্টবেঙ্গল.

শুক্রবার মরশুমের প্রথম ম্যাচে হতাশার মুখ দেখেছে ‘কুয়েস ইস্টবেঙ্গল’। ঘরের মাঠে নৈশালোকে প্রথম ম্যাচই পরিত্যক্ত হয়ে যায়। সৌজন্যে, মাঠের বেহাল দশা। কিন্তু এত দামি কর্পোরেটের আগমনের পরেও মাঠের হাল কেন, এই প্রশ্ন সমর্থকদের মধ্যে। আগামী ম্যাচগুলিতে মাঠের এই চরিত্র দেখা যায় কি না তা তো সময়ই বলবে। কিন্তু তার আগেই নতুন চমক দেখাতে চলেছে ইস্টবেঙ্গল।

ময়দানে নতুন বিপ্লব আনতে চলেছে তারা। যেমনটা এনেছিল মোহনবাগান ফ্লাডলাইটের মাধ্যমে। তবে ইস্টবেঙ্গলের ক্ষেত্রে ব্যাপারটা অন্য রকম। ময়দানে প্রথম বার গ্যালারিতে ছাউনি বসাতে চলেছে লাল-হলুদ ব্রিগেড। এমনটাই সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। জানা গিয়েছে, মাঠের এরিয়ান এবং আইএফএ গ্যালারি বাদ দিয়ে বাকি সমস্ত অংশেই ছাউনি বসবে। গোটা ছাউনির পরিকল্পনার বিষয়টিও জানিয়ে দেওয়া হয়েছে রাজ্যের পূর্ত দফতরকে।

সূত্রের খবর, কুয়েস বোর্ড এই মরশুমে ইস্টবেঙ্গলের জন্য যে ২০ কোটি টাকা বরাদ্দ করেছে, তার মধ্যে ১৫ কোটি খরচ করা হবে ফুটবল সংক্রান্ত বিষয়ে। বাকি ৫ কোটি টাকা ব্যয় হবে ছাউনি নির্মাণে।

এ কথা সবাই জানে, ময়দানে যে কোনো কাজের আগে অনুমতি নিতে লাগে সেনাবাহিনীর। ফলে সেই প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু করেছে ইস্টবেঙ্গল। এখন দেখার শেষমেশ কী সিদ্ধান্ত নেয় সেনাবাহিনী।

যদি সত্যি তা-ই হয়, তাহলে এক বৈপ্লবিক সংস্কার দেখবে কলকাতা ময়দান।
News Courtesy :: COPY 

Related Articles

More Articles

Latest News

More News
Club News Posted on September 28, 2018

লাল-হলুদে 'ভিসা' বাধা,লক্ষীবারে বিদেশ যাবে দল।

চেনা রোগ ফিরে এলো ইষ্ট বেঙ...