EAST BENGAL the Real POWER -The Official Website
EAST BENGAL the Real POWER Fans

ইষ্ট বেঙ্গলের 'লাল-হলুদ' বধ। বর্ষার মাঠেও জ্বলল মশাল.

ইষ্ট বেঙ্গলের মতো লাল-হলুদ জার্সি পড়ে খেলে রেইনবো দল টাও। তবে, অ্যাওয়ে দল বলে আজ নেমেছিলো সাদা জার্সিতে। তাদের লক্ষ ছিলো আল-আমনা কে আটকানো, কিন্তু সিরিয়ান জাদুকর নিজেকে ছাপিয়ে যাচ্ছিলেন বারবার; আক্রমনও করছিলেন মুহুর্মুহু। তবে প্রথমার্ধে একমাত্র গোলটি আসে চুলোভার পা থেকে। দ্বিতীয় কোয়ার্টারের শেষের দিকে রালতের জায়গায় শুরু করা সুরাবুদ্দিন ডান দিক থেকে বক্সে বল নিয়ে ঢুকলে তাকে কুনুই মেরে ফাউল করেন রেইনবোর আসিক। সেই পেনাল্টি থেকেই গোল করে যান চুলোভা। কাসিম মাধমাঠে বেশ ভালো খেলেন, সঙ্গে গতো ম্যাচে দূর্দান্ত খেলা কমলপ্রীত ও জায়গা পক্ত করলেন ডার্বির আগে। ব্রেন্ডন সেই ভাবে জিবলে উঠতে পারেননি আজ। ৪ গোল করা জবি জাস্টিনও এক দু-টো গোলের সুযোগ নষ্ট করেন।মেহতাব-সামাদ ইষ্ট বেঙ্গল রক্ষণ কে ভরসা দিতে পারলেও, কিংশুক কে নিয়ে একটু চাপে থাকতেই পারেন সুভাষ।

দ্বিতীয়ার্ধে খেলাটা একটু ওপেন হয়ে যায় দুই দলের জন্যই। পেন ওরজি ফিরে আসেন স্বমহিমায়। পেন ফিরতেই চাপে পরে যায় ইষ্ট বেঙ্গল ডিফেন্স, তবে রক্ষীত ডাগার গোল হওয়ার থেকে বল কে আটকে দেন বারবার। কমলপ্রীত হলুদ কার্ড দেখায় তাকে তুলে প্রকাশ সরকার কে নামানো হয় দ্বিতীয়ার্ধের ১৫ মিনিটের দিকে। তবে ডানমাওইয়ার জায়গায় শুরু করা সুরাবুদ্দিনের ক্রস গুলো খুব একটা কার্যকর হয়নি ম্যাচে। ম্যাচের শেষের দিকে কাসিমের পায়ে টান লাগলে তার বদলে সঞ্চায়ন কে নামান কোচ। তবে ৫ মিনিট অতিরিক্ত সময়েও আর গোল হয়নি ইষ্ট বেঙ্গলের পক্ষে।

কাসিমের অল্প চোট, জবির গোল মিস, ব্রেন্ডন-চুলোভা-সুরাবুদ্দিন দের সেভাবে জ্বলে না ওঠা এবং কিংশুকের খারাপ ডিফেন্স কিছুটা হলেও ডার্বির আজে রাতের ঘুম কাড়তে পারে ইষ্ট বেঙ্গল সমর্থক দের!

Quess-East-Bengal-Chullova

Related Articles

More Articles

Latest News

More News
Club News Posted on November 01, 2018

লক্ষীবারে পাহাড়ে শিলং বধ করলো ইস্টবেঙ্গল.

খেলার শুরু থেকেই মনে হচ্ছিলো, এ যেন ব...