EAST BENGAL the Real POWER -The Official Website
EAST BENGAL the Real POWER Fans

সন্মানের লড়াই জিততে মরিয়া ইস্ট বেঙ্গল.

মরশুমের শেষ আই-লীগ ডার্বি। তাই প্রথম ডার্বি তে হেরে যাওয়া ইস্ট বেঙ্গল জিততে মরিয়া এই লড়াই। আই-লীগ জেতার আসা টিকিয়ে রাখতে এই লড়াই তাদের কাছে 'must win'! এরকম এক হাইপ্রোফাইল ম্যাচের আগে মশাল ব্রিগেড কে ভরসা দিচ্ছেন সদ্য আসা ডুডু ওমাগবেমি। ফিনল্যান্ডের এই ফরোয়ার্ড খেলেছেন দুটো ডার্বি, ২ই দলের হয়ে। গোল একটা না থাকলেও, লাল-হলুদে তিনি এখন অক্সিজেন। 

ইস্ট বেঙ্গল যখন চোট-কার্ড সমস্যা থেকে মুক্ত, মোহনবাগানে ঠিক তখনই দমবন্ধ পরিবেশ। ডার্বির ৪৮ ঘন্টা আগেই ক্লাব থেকে রিলিজ চেয়ে দেশের যাওয়ার জন্য তৈরী মোহন সমর্থক দের হার্টথ্রোব, সোনি নর্ডি। তার চোট বেশ গুরুতর। আর তাই, খেলতে পারছেন না বলে কষ্টে ফিরে যাচ্ছেন দেশে! ইস্ট বেঙ্গলে অবশ্য এমন কিছু অসুবিধে নেই। কোচের চিন্তার জায়গা যদিও কমেনি। দলে গোল করার লোকের অভাব। মাঝমাঠে আমনা বা কাৎসুমি খেলতে না পারলেই, টিম গোল করতে পারছে না। অনেক কষ্টে গোল করলেও, কিপার এবং ডিফেন্ডার দের ভূলে গোল হজম করতে হচ্ছে। ফলে বড়ো ম্যাচের আগে একটু হলেও চাপে কোচ খালিদ জামিল। 

এই মরশুমেই মোহনবাগান থেকে ছিনিয়ে নেওয়া তিনজন লাল-হলুদের মশালে বারুদ হয়ে দেখা দিয়েছেন। মাঠের বাইরে গার্সিয়া এবং, মাঠের ভিতর এডু-ইউসা ই এখন স্বপ্ন দেখাচ্ছেন লাল-হলুদ কে। এখন দেখার, রবিবারের যুবভারতী কোন দলের রঙে নিজেকে রাঙায়! 

 east-bengal-v-mohun-bagan-plaza-dudu

Related Articles

More Articles

Latest News

More News
Club News Posted on February 16, 2018

Kingfisher East Bengal aims to maintain there winning run.

Kingfisher East Bengal have got the better of league leaders Minerva...