EAST BENGAL the Real POWER -The Official Website
EAST BENGAL the Real POWER Fans

ইম্ফলে প্রথমবার ইস্ট বেঙ্গল.

প্রথম দু ম্যাচে এক পয়েন্ট। এরপর পরপর চার ম্যাচ জিতে ছয় ম্যাচ পরে ইস্ট বেঙ্গল এখন আই লীগের শীর্ষে অবস্থান করছে। সমর্থকদের শুরুর দিকের নিরাশা এখন আবার আশার আলোয় পরিনত হয়েছে। কিন্তু এই খুশীর আবহেও খালিদ ব্রিগেডে চিন্তার কারণ রয়েছে। মাঝমাঠের অন্যতম স্তম্ভ কাটসুমি কে নিয়ে। গোকুলাম ম্যাচে কাটসুমি চোট পেয়ে উঠে যাওয়ার পড় থেকেই খালিদের কপালে চিন্তার ভাঁজ বেড়ে যায়। গতকাল টিম ইম্ফলে চলে গেলেও কাটসুমি যেতে পারেন নি। তবে আশার খবর এটাই যে ডাক্তারি রিপোর্টে কাটসুমির চোট গুরুতর নয় বলেই জানা গেছে। আজ দলের সাথে তার যোগ দেওয়ার কথা। ম্যাচের দিন সেরকম মনে হলে কাটসুমি খেলতেও পারেন। না হলে দিল্লিতে অ্যারোজ ম্যাচে তিনি প্রথম থেকেই খেলবেন।

ইম্ফল পৌঁছে গতকাল খালিদ আর টিমকে প্র্যাকটিস না করিয়ে বিশ্রাম দেন। বিকেলে টিম হোটেলেই জিম করে এবং সাঁতার কাটেন ফুটবলাররা। ম্যাচ খেলার ক্লান্তির কারণেই বল নিয়ে এ দিন অনুশীলন করাননি কোচ খালিদ জামিল। ইম্ফলে প্রথমাবার ইস্ট বেঙ্গল খেলছে। উচ্চতার কারনে খেলা বেশ কঠিন। নেরোকা তে মনিপুরের প্রতিষ্ঠিত অনেক প্লেয়ার আছে তারওপর ঘরের মাঠে জনসমর্থন।

কোচ খালিদ এগুলো নিয়ে যথেষ্ট চিন্তাভাবনা করছেন আর নেরোকাকে যথেষ্ট গুরুত্ত্ব দিচ্ছেন। কিন্তু পাখির চোখের মত তিন পয়েন্টই যে লক্ষ্য সেটা টিমের সাথে কথা বলেই বোঝা গেছে। খেলার শুরতেই গোল তুলে নেওয়াই খালিদের লক্ষ্য।

সম্ভাব্য প্রথম একাদশ এরকম হতে পারে। গোলে ব্যারেটো। রক্ষনে এডু, অর্ণব, প্রকাশ আর সালাম। তবে পাহাড়ে খেলা বলে খালিদ হয়তো পাহাড়ি ছেলেদের বেশী ব্যাবহার করতে পারেন, সেক্ষেত্রে চুল্লোভা আসতে পারেন প্রকাশের যায়গায়। এদের সামনে বাজি খুব সম্ভবত খেলবেন। রালতে, আমনা, রাফিক মাঝমাঠে। কাটসুমি খেলতে না পারলে ব্রেন্ডন খেলবেন। সামনে এক স্ট্রাইকার প্লাজা। পরিবর্ত হিসাবে লোবো, সুরাবুদ্দিন আর চার্লস আসতে পারেন।

খেলার সময় দুপুর দুটো। স্টার স্পোর্টস ২ আর হটস্টারে লাইভ দেখানো হবে।

East-Bengal-v-neroca-fc

Related Articles

More Articles

Latest News

More News
Club News Posted on July 11, 2018

Quess East Bengal Club roping in Costa Rican defender Johnny Acosta.

The Kolkata giant are aiming to play the ISL as Quess Corp have made...