EAST BENGAL the Real POWER -The Official Website
EAST BENGAL the Real POWER Fans

৯৯ এ পা লাল-হলুদের। QUESS এর হাত ধরে শতোবর্ষের কাছে ইস্ট বেঙ্গল.

১লা আগস্ট মানেই লাল-হলুদ সমর্থক দের গর্বের দিন। ১৯২০ সালে এই দিনেই প্রতিষ্ঠা হয়েছিলো ইস্ট বেঙ্গল ক্লাবের। প্রতি বছরের মতোই এবরাও প্রানকর্তা শ্রী সুরেষ চন্দ্র চৌধুরীর ছবিতে মালা দিয়ে তাঁকে শ্রদ্ধা জানিয়েই শুরু হয়েছিলো ইস্ট বেঙ্গল দিবস। তবে নতুনাত্ব বলতে ছিলো কেক। দুটো বেশ বড়ো মাপের কেক কাটা হয় এদিন। কেকের ডিজাইনে ছিলো মশার-ফুটবল আর ইস্ট বেঙ্গলের নাম।

বিকালে ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে অনুষ্ঠানও হয় প্রতিবারের মতোই। ছিলোনা নতুন কোনও ব্যাপার। অনুষ্ঠানে ভারতগৌরব দেওয়া গয় গুরবক্স সিংহ কে। তিনি শহরে না থাকায়, তার ছেলে পুরস্কার গ্রহন করেন। মঞ্চে ছিলেন রাজ্যের মন্ত্রী শ্রী অরুপ বিশ্বাস, জীবনকৃতি দিয়ে সন্মান জানানো হয় প্রাক্তন ফুটবলার শ্রী সুরজিৎ সেনগুপ্ত কে। বর্ষসেরা ফুটবলারের পুরস্কার তুলে দেওয়া হয় আল-আমনার হাতে। এক মরশুম কোলকাতায় খেলেই সেরা ফুটবলারের পুরস্কার পেয়ে তৃপ্ত তিনি। জানালেন, এবার জাতীয় স্তরের সাফল্যে চোখ তার। ক্লাবের বিনিয়োগকারি সংস্থা QUESS-এর মিঃ আইসাক কেও সন্মান জানানো হয় মঞ্চে।

বলাই যায়, শতোবর্ষের জন্য 'চমক' বাঁচিয়ে রাখলেন লাল-হলুদ কর্তারা। ৯৯ এ পা লাল-হলুদের। QUESS এর হাত ধরে শতোবর্ষের কাছে ইস্ট বেঙ্গল.

Quess-East-Bengal1

Quess-East-Bengal-11

Quess-East-Bengal-21

Related Articles

More Articles

Latest News

More News
Club News Posted on September 28, 2018

লাল-হলুদে 'ভিসা' বাধা,লক্ষীবারে বিদেশ যাবে দল।

চেনা রোগ ফিরে এলো ইষ্ট বেঙ...