EAST BENGAL the Real POWER -The Official Website
EAST BENGAL the Real POWER Fans

BELIEF BEYOND REASON.

BELIEF BEYOND REASON.

নতুন মরশুমের প্রথম দিনের প্র্যাকটিস চলার সময় লাল-হলুদ বাকেট গ্যালারীর উপরে ফ্লেক্সে এই লেখা টা ধরে দাড়িয়েছিলেন EAST BENGAL the REAL POWER-এর কিছু মেম্বার। উদ্দেশ্য একটাই, লাল-হলুদ জার্সিধারি দের তাতিয়ে তোলা। তাদের ভরসা দেওয়া, “তোমরা বিশ্বাস রাখো। সফল হবেই।“ এবং সফল হওয়ার জন্য চাই পরিশ্রম করার ইচ্ছেশক্তি। যার জন্যে প্রথম দিনই ফিসিকাল ট্রেনার গার্সিয়া র কাছে ঘাম ঝরালেন ফুটবলার রা।

REAL POWER-এর আসল বারুদ তখনোও মজুদ ছিলো। প্র্যাকটিস শেষ হতেই ফুটবলার দের হাতে দেওয়া হলো একটা করে খোলা চিঠি, যাতে ইস্টবেঙ্গল ক্লাবের প্রতি লাল-হলুদ জনতার আবেগ, ভালোবাসা ও পাগলামোর কথা লেখা ছিলো। এই ইস্টবেঙ্গল ক্লাবই যে হলো তার সমর্থক দের অভিমান, তাদের আত্মসন্মানের রঙ টাই যে লাল-হলুদ! এইটা ফুটবলার দের ভাষায় প্রকাশ করাটাই ছিলো REAL POWER-এর উদ্দেশ্য। এছাড়াও, নতুন ফুটবলারদের লাল-হলুদ জার্সির ওজন টাও বুঝিয়ে দেওয়া দরকার ছিলো, দরকার ছিলো তরুন ফুটবলার দের পিঠ চাপড়ে বলা,”তোমরা লড়ে যাও। সঙ্গে আছি!”

সত্যিই যদি ফুটবলার রা আমাদের কথা বুঝে থাকে, তাহলে বলতে দ্বিধা নেই হয়তো ১৪ বছরের অপেক্ষা শেষ হবে। লাল-হলুদ এর মাথার উঠবে আবার ভারতসেরা-র তাজ। এই আশা এবং একরাশ স্বপ্ন নিয়ে বুক বাঁধছে লাল-হলুদ জনতা। লড়ে যাও মশাল-বাহিনী, আমরা REAL POWER ছিলাম, আছি.... থাকবো!

East_Bengal_Club_BELIEF_BEYOND_REASONt.jpg

East_Bengal_Club_Suppotters_Verdict.jpg