EAST BENGAL the Real POWER -The Official Website
EAST BENGAL the Real POWER Fans

East Bengal Club vs Mumbai FC Hero I-League Match Preview Sunday 17 Jan Cooperage Ground 7.05Pm

আগামি রবিবার ১৭.১২.১৬ মুম্বাই এর কুপারেজ স্টেডিয়াম এ হতে চলেছে আমাদের প্রিয় ক্লাব ইস্টবেঙ্গলের দ্বিতীয় খেলা প্রতিপক্ষ মুম্বাই ফুটবল ক্লাব। ইস্টবেঙ্গল যেখানে প্রথম খেলা তে ৩-১ গোলে বিজয়ী সেখানে মুম্বাই ০-০ ড্র করেছে লাজং এর সাথে।

মুম্বাই এর এই টিম সব সময়-ই ইস্টবেঙ্গল এর বড় বাধা। তাদের কোচ খালিদ জামিল বহু দিন ধরে এই টিম কে কোচিং করাচ্ছেন এবং তিনি চাইবেন যেকোন ভাবে ১ পয়েন্ট পেতে। মুম্বাই টিম এর আসল শক্তি হল টিম গেম খেলা। এরা আগে নিজের ঘর বাঁচিয়ে তার পর প্রতি আক্রমন এ গিয়ে গোল পেতে চায়। আর এই ছকে তাদের মূল শক্তি রক্ষণভাগের সংগঠন । এবার মুম্বাই টিমে আই এস এল এ নজর কাড়া ইএজুমি আরাতা ছাড়াও আছেন কলকাতা মাঠ খেলে যাওয়া এরিক ব্রাউন। এছাড়া টিম এ আছেন আশুতোষ মেহেতা, সুশীল সিং,স্টিফেন ডায়াস, জায়েস রানের মত প্লেয়ার যারা যেকোন সময় খেলার রঙ পরিবর্তন করতে পারেন। এছাড়া ও আছেন কোরিয়ান ফুটবলার মিন চল সন এবং জাপানি তাইসুকে মাতসুগে

অপর দিকে ইস্টবেঙ্গল টিম প্রথম ম্যাচ জিতে এতটাই আত্মবিশ্বাসী যে তারা এই ম্যাচ থেকে ও পুরো ৩ পয়েন্ট সংগ্রহ করতে চাইছে। আগের ম্যাচের মত এই খেলাতেও গোল এর জন্য রন্টি ও ডং এর উপর দায়িত্ব থাকবে সবথেকে বেশি। এছাড়াও রফিক,সাবিথ,বিকাশ রা-ও আছেন। মাঝ মাঠ এ শেহনাজ এর চোট থাকলেও তা খুব গুরুতর নয়। এছাড়া ও মেহতাব,খাবরা,সঞ্জু,টুলুঙ্গা,প্রল্হাদ রা আছেন।আগের ম্যাচ এর জয়ের মধ্যে কাঁটা হিসাবে ছিল ডিফেন্স এর খেলা তাই আজ অনুশীলনে তাদের উপর বিশেষ নজর ছিল বিশ্বজিত ভট্টাচার্য ও কোম্পানির। আজ অনুশীলনে যারা আগের দিন সুযোগ পায়নি তারাও নিজেদের উজাড় করেদিয়েছে সুযোগ পাওয়া এর জন্য।মুম্বাইের এই দলটির বিরুদ্ধে আমাদের পরিসংখ্যান বেশ খারাপ।শেষ পাঁচটি ম্যাচ খেলে একটিও জয় নেই। তিনটি ড্র ও দুটি হার।

কাজেই এবার হিসেব বদলে দেওয়ার জন্য মরিয়া লাল হলুদ ব্রিগেড ।

 

Related Articles

More Articles

Latest News

More News
Club News Posted on September 18, 2017

Khalid-Brigade to face ASEAN-winning coach.

Kingfisher East Bengal to face SVF Tollygunje Agragami after a setba...