EAST BENGAL the Real POWER -The Official Website
EAST BENGAL the Real POWER Fans

East Bengal Club vs Mumbai FC Hero I-League Match Preview Sunday 17 Jan Cooperage Ground 7.05Pm

আগামি রবিবার ১৭.১২.১৬ মুম্বাই এর কুপারেজ স্টেডিয়াম এ হতে চলেছে আমাদের প্রিয় ক্লাব ইস্টবেঙ্গলের দ্বিতীয় খেলা প্রতিপক্ষ মুম্বাই ফুটবল ক্লাব। ইস্টবেঙ্গল যেখানে প্রথম খেলা তে ৩-১ গোলে বিজয়ী সেখানে মুম্বাই ০-০ ড্র করেছে লাজং এর সাথে।

মুম্বাই এর এই টিম সব সময়-ই ইস্টবেঙ্গল এর বড় বাধা। তাদের কোচ খালিদ জামিল বহু দিন ধরে এই টিম কে কোচিং করাচ্ছেন এবং তিনি চাইবেন যেকোন ভাবে ১ পয়েন্ট পেতে। মুম্বাই টিম এর আসল শক্তি হল টিম গেম খেলা। এরা আগে নিজের ঘর বাঁচিয়ে তার পর প্রতি আক্রমন এ গিয়ে গোল পেতে চায়। আর এই ছকে তাদের মূল শক্তি রক্ষণভাগের সংগঠন । এবার মুম্বাই টিমে আই এস এল এ নজর কাড়া ইএজুমি আরাতা ছাড়াও আছেন কলকাতা মাঠ খেলে যাওয়া এরিক ব্রাউন। এছাড়া টিম এ আছেন আশুতোষ মেহেতা, সুশীল সিং,স্টিফেন ডায়াস, জায়েস রানের মত প্লেয়ার যারা যেকোন সময় খেলার রঙ পরিবর্তন করতে পারেন। এছাড়া ও আছেন কোরিয়ান ফুটবলার মিন চল সন এবং জাপানি তাইসুকে মাতসুগে

অপর দিকে ইস্টবেঙ্গল টিম প্রথম ম্যাচ জিতে এতটাই আত্মবিশ্বাসী যে তারা এই ম্যাচ থেকে ও পুরো ৩ পয়েন্ট সংগ্রহ করতে চাইছে। আগের ম্যাচের মত এই খেলাতেও গোল এর জন্য রন্টি ও ডং এর উপর দায়িত্ব থাকবে সবথেকে বেশি। এছাড়াও রফিক,সাবিথ,বিকাশ রা-ও আছেন। মাঝ মাঠ এ শেহনাজ এর চোট থাকলেও তা খুব গুরুতর নয়। এছাড়া ও মেহতাব,খাবরা,সঞ্জু,টুলুঙ্গা,প্রল্হাদ রা আছেন।আগের ম্যাচ এর জয়ের মধ্যে কাঁটা হিসাবে ছিল ডিফেন্স এর খেলা তাই আজ অনুশীলনে তাদের উপর বিশেষ নজর ছিল বিশ্বজিত ভট্টাচার্য ও কোম্পানির। আজ অনুশীলনে যারা আগের দিন সুযোগ পায়নি তারাও নিজেদের উজাড় করেদিয়েছে সুযোগ পাওয়া এর জন্য।মুম্বাইের এই দলটির বিরুদ্ধে আমাদের পরিসংখ্যান বেশ খারাপ।শেষ পাঁচটি ম্যাচ খেলে একটিও জয় নেই। তিনটি ড্র ও দুটি হার।

কাজেই এবার হিসেব বদলে দেওয়ার জন্য মরিয়া লাল হলুদ ব্রিগেড ।

 

Related Articles

More Articles

Latest News

More News
Club News Posted on February 16, 2018

Kingfisher East Bengal aims to maintain there winning run.

Kingfisher East Bengal have got the better of league leaders Minerva...